আখাউড়ায় কৌশলে প্রবাসীর স্ত্রীর স্বর্ণালংকার ও মোবাইল ছিনতাই

Img

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।  এসময় ছিনতাইকারীরা কৌশলে মোছাঃ রুমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর কাছ থেকে ২ ভরি স্বর্ন ও একটি মোবাইল ছিনিয়ে নেওয়ার কথা জানা গেছে। রুমা বেগম উপজেলার দক্ষিণ ইউপির কুড়িপাইকা গ্রামের সৌদি প্রবাসী মোঃ ইউসুফ মোল্লার স্ত্রী। 

মঙ্গলবার (২৪ নভেম্বর)  আখাউড়া রেলস্টেশন ওসড়ক বাজার এলাকায় বিকেল সাড়ে ৩ টার সময় একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র কৌশলে রুমা বেগমের কাছ উক্ত মালামাল ছিনিয়ে নেয়। 

ভোক্তভোগী রুমা বেগম জানান, তিনি মার্কেটে কেনাকাটা শেষে মিষ্টি কেনার জন্য দোকানে যাচ্ছিলেন। এসময় পৌর শহরের পোস্ট অফিসের সামনে পৌঁছলে দুজন অপরিচিত লোক তাকে একটি গলিতে নিয়ে তার হাতে একটি ব্যাগ দিতে বলে। এরপর তারা রুমার গলায় থাকা স্বর্ণের দেড় ভরি ওজনের হার, কানের দুল ও তার ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে কৌশলে পালিয়ে যায়। 

পরে তিনি ছিনতাইকারী বলতে বলতে কান্নায় জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরলে বিস্তারিত বলে রুমা জানান, তাদের দেখলে তিনি চিনতে পারবেন।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নিবেন।

তিনি আরো বলেন, এত ভীরের মাঝে ছিনতাই হয় কিভাবে মনে হচ্ছে এটি একটি প্রতারনার ঘটনা।  মহিলাটি আমাদের কাছে আসলে ঘটনা তদন্ত করে দেখবো।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার