অারব অামিরাতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো নূরুল্লাহ খান শাজাহান | নিজস্ব প্রতিবেদক : জুলাই ৩০, ২০১৮

জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির আয়োজনে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলেরর অয়োজন করা হয়। এতে সভাপতিত্বে করেন জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মোহাম্মদ মনির উদ্দিন মান্না ও সঞ্চালনায় করেন সাংগঠনিক সম্পাদক, কবি ও লেখক মোহাম্মদ আরাফাতুল ইসলাম চৌধুরী।

শনিরার রাত ১০ টা হিলি হল রুম, আল আইনে জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী,সাহিত্য অনুরাগী, সমাজ সেবক, মোহাম্মদ সিরাজুদ্দৌলা মামুনের পিতা প্রয়াত আবুল কালাম সওদাগর ও আবৃত্তি ও প্রকাশনা সম্পাদক, সাংবাদিক, লেখক মোহাম্মদ সরওয়ার উদ্দিন রণি পিতা প্রয়াত আবুল কাশেম এর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স মাধ্যেমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল- সুমাইয়া গ্রুপের চেয়ারম্যান ও জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক, মিরসরাইয়ের সন্তান ফখরল ইসলাম খান সিআইপি।

বিশেষ অতিথি হিসাব উপস্থিত ছিলেন জাতীয় কবিতা মঞ্চের সম্মানিত উপদেষ্টা কবি ও লেখক জানে আলম জাহাঙ্গীর, লেখক ও সমাজ সেবক মোহাম্মদ তারেকুর রহমান চৌধুরী রুবেল, কবি ও কলামিস্ট মোহাম্মদ সাইফুল আলম সাইফ, বিশিষ্ট ব্যবসায়ী ও সাহিত্য অনুরাগী মোহাম্মদ সিরাজুদ্দৌলা মামুন।

এতে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আকাশ রহমান, আবৃতি ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সরওয়ার উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ নুরুল গণি, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সোহেল, সহ সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ হোসেন, সহ সভাপতি মোহাম্মদ আশরাফুল ইসলাম, সহ বার্তা সম্পাদক মোহাম্মদ ওয়াহিদুর নবী, প্রকাশনা বিপণন সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, কার্যকারী পরিষদের সদস্য মোহাম্মদ সালা উদ্দিন, মোহাম্মাদ নাজমুল হাসান, আলিম, করিম, টিপু, রিপন, আশরাফ, রিয়াজ, সাহিন, জুয়েল মাহমুদ, রাসের, জুয়েল, নাজমুল ইসলাম সহ প্রমুখ।

পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জুলাই ৩০, ২০১৮

প্রতিবেদক: মো নূরুল্লাহ খান শাজাহান

পড়েছেন: 305 জন

মন্তব্য: 0 টি