অারব অামিরাতে জাতীয় শোক দিবস পালন

মো নূরুল্লাহ খান শাজাহান | নিজস্ব প্রতিবেদক : অগাস্ট ১৭, ২০১৮

অারব অামিরাতে জাতীয় শোক দিবস পালন মো.নূরুল্লাহ খান শাজাহান : অারব অামিরাত থেকেঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর কাছে আমাদের ঋণ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাত আল আইন কেন্দ্রীয় কমিটি।

স্থানীয় সুপার রেষ্টুরেন্ট মমতাজ ব্যাংকুট হল রুমে সংগঠনের সম্মানিত সভাপতি জনাব মো. তারেকুর রহমান চৌধুরী রুবলের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মো. ইব্রাহীম ইমন এবং জনাব মো. ওমর ফারুকের যৌথ সঞ্চচালনায় প্রধাণ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক কমিউনিটি নেতা জনাব ডাক্তার মো. আজিজ উল্লাহ, উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক প্রবীণ আওয়ামীলীগ নেতা জবাব শেখ আমজাদ হোসেন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক জনাব নেজাম উদ্দিন ডালি, প্রবীণ আওয়ামীলীগ নেতা জনাব বজরুর রহমান, জনাব নজরুল ইসলাম, জনাব মোক্তার হোসেন, জনাব শহীদুল ইসলাম, জনাব আবদুল হিরণ, জনাব আহমেদ শাহীন, জনাব জাকির হয়দার, জবাব সারু মিয়া, জনাব হারুণর রশীদ, জনাব ফজলুল করিম মাসুদ হাজারী, জনাব সামশুল করিম জাহাঙ্গীর, জনাব ওসমান গণি। বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মো. আজাহার মাহামুদ, জনাব মো. ওমর ফারুক, সহ সভাপতি জনাব জাকির মিয়া, আমন্ত্রিত অথিতি বাংলাদেশ থেকে আগত সিলেট ফেঞ্চুগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জনাব আবদুল আকন্দ, বঙ্গবন্ধু পরিষদের সম্মানিত প্রচার ও প্রকশনা সম্পাদক জনাব সামশুল করিম জাহাঙ্গীর ফেনী জেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব ফজলুল করিম মাসুদ হাজারী, প্রবীণ আওয়ামীলীগ নেতা জনাব বজরুল রহমান, জনাব মো. নজরুল ইসলাম, জনাব ওসমান গণি জুয়েল, উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জনাব ফরিদ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক জনাব নজরুল ইসলাম, অর্থ সম্পাদক জনাব নুর নবী, অভ্যন্তনা সম্পাদক জনাব রাশেদ আনোয়ার, আপ্যায়ন সম্পাদক জনাব আবদুল মন্নান, সম্মানিত সদস্য জনাব মো. রোমান, জনাব মাসুম, মো. বোরহান, জনাব কাজী মোরশেদ, জনাব রাসেল, জনাব রিপন, জনাব আসিফ সহ আরো অনেক প্রমুখ প্রবীণ রাজনীতিবীদ ও কমিউনিটি নেতা অনুষ্ঠানে উদ্বোধক জনাব শেখ আমজাদ হোসেন সহ উপস্থিত সকল নেতা কর্মীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প মাল্য ও মোমবাতি পজ্জলনের মধ্যে দিয়ে শ্রদ্বা নিবেদন করা হয়।

পরে সংগঠনের সম্মানিত ধর্ম বিষয়ক সম্পাদক জনাব কাজী নিজামের নেতৃত্বে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অগাস্ট ১৭, ২০১৮

প্রতিবেদক: মো নূরুল্লাহ খান শাজাহান

পড়েছেন: 270 জন

মন্তব্য: 0 টি