অারব অামিরাতে জাতীয় কবিতা মঞ্চ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার মাহফিল অাগামী কাল

Img

শিল্প- সাহিত্য, সাংস্কৃতি, কবিদের সংগঠন জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির এর উদ্যোগে ও আর্দশ বন্ধু ফোরাম ব্যবস্হাপনায় ও ফখরুল ইসলাম খান সি আই পি সার্বিক সহযোগীতা পবিত্র মাহে রমজানে উপলক্ষে আগামী কাল ১০ জুন ২০১৮ ইং, রোজ:-রবিবার, বিকাল ৫:৩০ মি, স্হান:-সোনালী কমিনিটি সেন্টার,মিরসরাই, জোরারগঞ্জ বাজারে সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ উপহার ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে টেলিকনফারেন্সের মাধ্যমে অংশ গ্রহণ করে অনুষ্ঠান শুভ উদ্বোধন করবেন, বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি, মিরসরাই উপজেলার কৃতি সন্তান,দানবীর মরল্হম হাজী শাহ আলম এর সুযোগ্য পুএ, সুমাইয়া গ্রুপ ও এফ, আই ,কে,প্রোপার্টিজ ডেভেলপমেন্ট লিঃএর চেয়ারম্যান, জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাতের প্রধান পৃষ্টপোষক , মিরসরাই সমিতি,আরব আমিরাতের সম্মানিত সভাপতি, ফখরুল ইসলাম খান সি আই পি এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত থাকবেন একজন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা,লেখক, গবেষক, ভাষা আন্দোলন গবেষণা কেন্দ্র ও জাদুঘর, নির্বাহী পরিচালক,মহা কবি কাইয়ুম নিজামী।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের অবস্থিত সব ব্যবসায়ী, রাজনৈক ব্যাক্তি, সমাজকর্মী, সংগঠক, কবি, সাহিত্যিক, সাংবাদিক, ছড়াকার, গল্পকার, পাঠক, সাহিত্যপ্রেমী, শিল্পীরা এবং অন্যান্য সংগঠনের সঙ্গে সম্পৃক্ত সবাইকে উপস্থিত থাকার জন্য জাতীয় কবিতা মঞ্চ,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি ও আদর্শ বন্ধু ফোরামের পক্ষে থেকে অনুরোধ জানানো হয়।

পূর্ববর্তী সংবাদ

মালয়েশিয়াকে ১৩১ রানের টার্গেট সালমা বাহিনীর

চলমান এসিসি ওমেন্স এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজেদের ৫ম ম্যাচে স্বাগতিক মালয়েশিয়াকে ১৩১ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশের মেয়েরা। আজ শনিবার মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের কিনরারা একাডেমি ওভালে টসে জিতে ব্যাট করতে নেমে এই রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে সর্বচ্চ ৪৩ রান করেন ওপেনার শামীমা সুলতানা। আরেক অপেনার আয়েশা রহমান করেন ৩১ রান। উদ্বোধনী জুটিতে তারা ৫৯ রান তুলে দলকে ভালো সূচনা এনে দেন। পরে দুটি উইকেট পড়ে যায়। সেখান থেকে ১৩০ রান সংগ্রহ করতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ফাহিমা খাতুন। তিনি ১২ বলে ২৬ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। মাত্র ১৯ রানে ২ উইকেট নিয়ে মালেয়শিয়ার সেরা বোলার উইনফ্রেড ডুরাইজিংগাম। এর আগে, এই টুর্নামেন্টে শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর টানা তৃতীয় ম্যাচে জয় পায় বাংলাদেশের মেয়েরা। শক্তিশালী পাকিস্তান ও ভারতকে হারানোর পর বৃহস্পতিবার থাইল্যান্ডকে ৯ উইকেটের বড় ব্যবধানে উড়িয়ে দেয় সালমা বাহিনী। আজ মালয়েশিয়ার বিপক্ষে জিতলেই ফাইনালে যাওয়ার সম্ভাবনা তৈরি হবে সালমা বাহিনীর।
প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার