অস্ট্রেলিয়ার সেরা একাদশে সাকিব আল হাসান!

বিষয়: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
Img

ইংল্যান্ড বিশ্বকাপ শেষ হওয়ার আগেই এবারের আসরের সেরাদের বেছে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া(সিএ)। আর এই সেরাদের নিয়ে গড়া একাদশে আছেন বিশ্ব সেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান। তবে অবাক করেছে ভারতের অধিনায়ক বিরাট কোহলির না থাকা। 

জানা গেছে, ক্রিকেট অস্ট্রেলিয়ার সেরা একাদশে বাংলাদেশ থেকে একমাত্র সাকিব আছেন। এছাড়া একাদশে ভারত থেকে দুজন, পাকিস্তান থেকে দুজন, নিউজিল্যান্ড থেকে দুজন, অস্ট্রেলিয়া থেকে দুজন ও ইংল্যান্ড থেকে একজন আছেন। 

আরো জানা গেছে,  ওপেনার হিসেবে রোহিত শর্মা ও ডেভিড ওয়ার্নার আছেন। এর পরে ব্যাটিং লাইনআপে ধারাবাহিকভাবে আছেন বাবর আজম ও কেন উইলিয়ামসন। অলরাউন্ডার হিসেবে সাকিব ও বেন স্টোকসকে রাখা হয়েছে। এছাড়া বোলিং ডিপার্টমেন্টে আছেন মিচেল স্টার্ক, লকি ফার্গুসন, জসপ্রিত বুমরাহ ও শাহিন শাহ আফ্রিদি।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশ
রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বাবর আজম (পাকিস্তান), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), সাকিব আল হাসান (বাংলাদেশ), বেন স্টোকস (ইংল্যান্ড), অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার, অস্ট্রেলিয়া), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), লকি ফার্গুসন(নিউজিল্যান্ড), জসপ্রিত বুমরাহ (ভারত) ও শাহিন আফ্রিদি (পাকিস্তান)।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার