অস্ট্রেলিয়ার-সিডনিতে-বাংলাদেশি নারী শাহিদা নিরুপ্রমা খুন

Img

অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশি অধ্যুষিত মিন্টো কারাথার্স স্ট্রিটের নিজ বাড়িতে খুন হয়েছে শাহিদা নিরুপ্রমা নামের এক বাংলাদেশি। আজ (২১ এপ্রিল) অস্ট্রেলিয়ার স্থানীয় সময় ভোর ৪ টায় প্রতিবেশির ফোন পেয়ে পুলিশ কারাথার্স স্ট্রিটের বাড়ির গ্যারেজ থেকে শাহিদার  লাশ উদ্ধার করে।

এ ঘটনায় তার স্বামী আলতাফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, অনুর্ধ্ব পয়ত্রিশ বছর বয়সী ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। লাশটি যখন বাড়িটির গ্যারেজ থেকে উদ্ধার করা হয় তখন পরিবারের ছয় বছর এবং দশ বছর বয়সী দুই শিশুসন্তান তাদের বিছানায় ঘুমন্ত অবস্থায় ছিল।


স্থানীয়রা জানান, এই দম্পত্তির মাঝে কোন ধরণের পারিবারিক সহিংসতা অথবা সংঘাতের খবর তারা জানতেন না। ঘটনার তদন্তে ক্যাম্পবেলটাউন সিটি পুলিশ এরিয়া কমান্ডের ডিটেকটিভের পাশাপাশি স্টেট ক্রাইম কমান্ডের হোমিসাইড স্কোয়াডের ডিটেকটিভরাও অংশগ্রহণ করছেন।

পূর্ববর্তী সংবাদ

বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী আমিনুল হক আর নেই

সাবেক মন্ত্রী বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। রোববার (২১ এপ্রিল) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় বিএনপির এই নেতা মারা যান।

এর আগে, তিনি একই হাসপতালে সিসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। উল্লেখ্য, ব্যারিস্টার আমিনুল হক রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে বিএনপির মনোনয়নে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ১৯৯১ থেকে ২০০৭ সালের তত্ত্বাবধায়ক সরকারের আগ পর্যন্ত এমপি ও মন্ত্রী ছিলেন।

তিনি ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত বিএনপি সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন। একাদশ সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থীর কাছে পরাজিত হন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার