অজ্ঞাত গাড়িচাপায় পিতার মৃত্যু, ছেলে আশংকাজনক

Img

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বিপরীত গামী অজ্ঞাত একটি গাড়ির এবং মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা নিহতের ছেলে গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছেন।

মঙ্গলবার(২৪ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে বগুড়া ঢাকা মহাসড়কের সাজাপুর রাধারঘাট এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তি বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক খলিলুর রহমান (৫২)। আহত ছেলের নাম মমেত বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ছেলেকে নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি।

বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি আবু সুফিয়ান শফিক জানান, নিহত খলিলুর রহমান সদর উপজেলার দপ্তর সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে।

হাইওয়ে পুলিশের উপপরিদর্শক(এসআই) রাজিবুল ইসলাম জানান, দুপুরে মোটরসাইকেলযোগে বগুড়া সদরের পল্লীমঙ্গল নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন খলিলুর ও তার ছেলে মমেত। খলিলুর নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন৷ পথিমধ্যে সাজাপুর এলাকার একটি পাম্পের সামনে ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খলিলুর রহমান মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় ছেলে মমেতকে উদ্ধার করে খলিলুরের ছেলে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনায় জড়িত গাড়িটি পালিয়ে যাওয়ায় পুলিশ তা আটক করতে পারেন নি। এই ঘটনায় অজ্ঞাত গাড়ি এবং আসামি করে থানায় মামলা করেছে পুলিশ। নিহত খলিলুর রহমান এর কাছে থাকা এক লাখ ১২ হাজার টাকা পাওয়া গেছে। টাকা গুলো এখন হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

প্রবাসীর দিগন্ত/জেএস

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার