নবীনগরে ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, ডাক্তার গ্রেফতার

Img

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা গ্রামে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। এই ঘটনায় পুলিশ পল্লী চিকিৎসককে গ্রেফতার করেছে। ওই রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কাইতলা গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে নয়ন মিয়া (৪৫) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন উপজেলার কাইতলা বাজারের পল্লী ফার্মেসীতে নিয়ে যায়। সেখানে পল্লী চিকিৎসক কামাল হোসেনের চিকিৎসাধীন
অবস্থায় রোগীর মৃত্যু হয়।

নিহতের স্ত্রী রুমী আক্তার জানান, তার স্বামী অসুস্থ হয়ে পড়লে ঐ চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। ওসি রণোজিত রায় বলেন, এই ঘটনায় ডাক্তারকে আটক করা হয়েছে, লাশ ময়নাতদন্তের জন্যে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

পাইকগাছায় মন্দিরের জায়গা দখল করার প্রতিবাদে মানববন্ধন

পাইকগাছার লতা ইউনিয়নের তেঁতুলতলা গোবিন্দ মন্দিরের জায়গা দখল ও ইউপি সদস্য এবং এলাকাবাসীকে হুমকি প্রদান করার অভিযোগে মালথ গ্রামের ইসলাম মোড়লের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য কৃষ্ণ রায়, গোপাল মন্ডল, চিত্তরঞ্জন বাছাড়, সাবিত্রী সরকার, পারুল সরকার, প্রিয়াঙ্কা মন্ডল, খুকু মন্ডল, চন্দনা মন্ডল, অনন্ত বিশ্বাস, সুভৎকার মনি, নান্টু মন্ডল, কালীপদ মন্ডল, রবীন্দ্রনাথ সরদার, মহিলাল, সুভাষ সরকার, দিপংকর সরকার, কাজল মন্ডল, দ্বীজেন হালদার, দিবাশীষ মন্ডল, কুমারেশ সরকার, ভূধর মন্ডল, প্রশান্ত সরকার, হরিদাশ সরকার, বাদল মন্ডল, দেবদাশ সরকার, সুকুমার হালদার, নটবর মন্ডল, বিকাশ হালদার, ঠাকুর দাশ হালদার ও পঙ্কোজ হালদার।

মানববন্ধন শেষে এলাকাবাসী স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র সাথে দেখা করে বিষয়টি অবহিত করেন। এ সময় সংসদ সদস্য শান্তিপূর্ণ সমাধানের আশ্বাস দেন এলাকাবাসীকে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার