বিজ্ঞাপন

প্রবাসীর দিগন্তের পক্ষ থেকে শুভেচ্ছা নিবেন। প্রবাসীর দিগন্ত (www.probashirdiganta.com), প্রবাসীর দিগন্তের লিমিটেড পোর্টাল এবং দেশের প্রথম শ্রেণীর জনপ্রিয় প্রবাসী অনলাইন সংবাদ পোর্টাল। মানসম্মত সংবাদ পরিবেশনের মাধ্যমে ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত লাখো লাখো বাংলাদেশী প্রাবাসীদের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম হয়ে উঠেছে প্রবাসীর দিগন্ত ডট কম এবং ক্রমাগত বেড়েই চলছে এর পাঠক প্রিয়তা। বর্তমানে বিশ্বের অনেক দেশে অবস্থানরত বাংলাদেশীদের কাছে প্রবাসীর দিগন্ত শীর্ষস্থানীয় প্রবাসী অনলাইন সংবাদপত্র হিসেবে পরিগণিত হয়।

বিশ্বজুড়ে যে সকল দেশে ছড়িয়ে আছে প্রবাসী বাংলাদেশীরা সে সব দেশে নিয়মিত ভাবে পড়া হয় প্রবাসীর দিগন্ত। প্রযুক্তিগত ভাবে খুবই সমৃদ্ধ প্রবাসীর দিগন্তের ওয়েবসাইটটি নিয়ন্ত্রিত হয় প্রবাসীর দিগন্তের নিজেস্ব আইটি ডিপার্টমেন্ট থেকে তাই সর্বোত্তম গ্রাহক সেবা আমরা নিশ্চিত করতে পারি। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে রয়েছে প্রবাসীর দিগন্তের ব্যাপক জনপ্রিয়তা। পাঠকদের আস্থা এবং বিশ্বাসের উপর নির্ভর করে প্রবাসীর দিগন্ত সামনে এগিয়ে যাচ্ছে প্রতিনিয়ত আর তাই আমাদের এই অগ্রযাত্রায় আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রদানের দ্বারা আপনিও অর্জন করতে পারেন আপনার ব্যবসায়িক লক্ষ্য ও সাফল্য।

 "প্রচারে প্রসার" এই বিশ্বাসকে ধারণ করে আমাদের এই অগ্রযাত্রায় আপনাকে শামিল হবার আমন্ত্রণ জানাচ্ছি। আপনার সার্ভিস, পন্য বা ওয়েবসাইটের প্রসারের জন্য আমাদের ওয়েব পোর্টালে আপনার সার্ভিস, পন্য বা ওয়েবসাইটের বিজ্ঞাপন দিতে পারেন, এছাড়াও আপনি হতে পারেন আমাদের একজন গর্বিত স্পন্সর। আপনার বিজ্ঞাপনের সর্বোত্তম ব্যবহারের জন্য আমাদের ওয়েবসাইটে আছে বিজ্ঞাপন ব্যবস্থাপনা সিস্টেম। আপনার চাহিদা অনুসারে আমাদের ওয়েবসাইটের হোমপেজে, বিভাগীয় পেজে ও সংবাদ পেজের নিদিষ্ট বিজ্ঞাপন ব্লকে অথবা আপনার নির্বাচিত পছন্দসই স্থানে আপনি আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারবেন।

বিজ্ঞাপনের মেয়াদকাল

সন্মানিত বিজ্ঞাপন দাতাদের সুবিধার্থে বিজ্ঞাপনের সময়সীমা কয়েকটি ভাগে ভাগ করে দেওয়া হয়েছে। বিজ্ঞাপন দাতারা সুবিধা অনুযায়ী বিজ্ঞাপনের সময়সীমা নির্ধারন করতে পারবেন।

  • মাসিক,  
  • ত্রৈমাসিক,
  • অর্ধবার্ষিক,
  • বাৎসরিক এবং
  • বিশেষ সময়ের জন্য।  

* এছাড়াও আলোচনা সাপেক্ষে সময়সীমা নির্ধারন করা যাবে। 

বিজ্ঞাপনের মূল্য তালিকা

সম্মানিত বিজ্ঞাপন দাতাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এখন থেকে নিয়মিত ভাবে www.probashirdiganta.com -এ আকর্ষণীয় মূল্যে বিজ্ঞাপন প্রচার করা যাবে। 

(i) প্রথম শ্রেণীর বিজ্ঞাপন

প্রথম শ্রেণীর বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেইজ, ক্যাটাগরি পেইজ, সংবাদের মূল পেইজ সহ বিভিন্ন বিজ্ঞাপন ব্লকে বিজ্ঞাপন দিতে পারবেন অথবা বিজ্ঞাপন দাতাদের প্রয়োজন অনুসারে আলোচনা সাপেক্ষে বিজ্ঞাপনের জন্য স্থান তৈরি করে দেওয়া যাবে।

প্রথম শ্রেণীর বিজ্ঞাপন হিসেবে যে কোনো বিজ্ঞাপন সংশ্লিষ্ট ডিজাইন, ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে। বিজ্ঞাপনের কনটেন্ট ও ডিজাইন বিজ্ঞাপন দাতা সরবরাহ করবে অথবা নিদিষ্ট খরচ প্রদান করে আমাদের পেশাদার ডিজাইনার দিয়ে তৈরি করিয়ে নেওয়া যাবে।

প্রথম শ্রেণীর বিজ্ঞাপন মূল্য তালিকার জন্য যোগাযোগ করুন: info[@[probashirdiganta.com

(ii) দ্বিতীয় শ্রেণীর বিজ্ঞাপন

দ্বিতীয় শ্রেণীর বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো বিজ্ঞপ্তি, বাড়ি ভাড়া, পাত্র-পাত্রী আবশ্যক, নিয়োগ বিজ্ঞপ্তি, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০ টাকা হারে প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি সব সময়ের জন্য আর্কাইভ করা থাকবে। 

বিজ্ঞাপন প্রচারের শর্ত

* প্রথমবার বিজ্ঞাপন প্রচারের পূর্বে বিজ্ঞাপনের মোট মূল্যের এক-তৃতীয়াংশ বিজ্ঞাপন প্রচারের পূর্বে প্রদান করিতে হইবে।

* বিজ্ঞাপন হিসেবে কোন প্রতারণা মূলক তথ্য, পর্নগ্রাফি এবং দেশের সংবিধান বিরোধী কোন কিছু প্রচার করা যাবে না।

* ওয়েব সাইটের উন্নয়ন এবং পরিবর্তনের জন্য বিজ্ঞাপনের স্থান, সাইজ বা মূল্য ভবিষ্যতে পরিবর্তন হতে পারে। এই ক্ষেত্রে পুনরায় বিজ্ঞাপন চুক্তি করা হবে অথবা আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে।